রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল হকের দাফন সম্পন্ন

বারী উদ্দিন আহমেদ বাবর\
কুমিল্লার নাঙ্গলকোটে বীর মুক্তিযোদ্ধা নুরুল হকের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন উপজেলা প্রশাসন ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড।
বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার মৌকার ইউনিয়নের মোড়েশ্বর প্রাইমারী স্কুল মাঠে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
নিহতের কফিনে সালাম প্রদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার দাউদ হোসেন চৌধূরীর পক্ষে সমাজসেবা কর্মকর্তা মো. কামরুল ইসলাম রনি, নাঙ্গলকোট থানার ওসি নজরুল ইসলাম পিপিএমের পক্ষে উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ ফরিদের নেতৃত্বে জেলা পুলিশ বাহিনীর সদস্যবৃন্দ।
ওই জানাজা নামাযে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. ইসহাক মিয়া, উপজেলা আওয়ামী লীগের সদস্য ছেরাজুল হক ছেরাজ, নাঙ্গলকোট প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক বারী উদ্দিন আহমেদ বাবর, ইউপি সদস্য জামাল উদ্দিন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।
উল্লেখ্য, মুক্তিযোদ্ধা নুরুল হক (৬৮) বুধবার বিকাল ৩টা ২৫ মিনিটে নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন (ইন্না……….রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।