কুমিল্লায় ৪ জেলার চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠিত হয়

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী কুমিল্লা, ফেনী, ব্রাহ্মণবাড়িয়া ও নোয়াখালী জেলার ২৭ উপজেলার চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে। চারটি জেলার মধ্যে কুমিল্লা জেলায় ৯টি, ব্রাহ্মণবাড়িয়া ৭টি, নোয়াখালি ৬টি ও ফেনী জেলার ৫টি উপজেলাসহ মোট ২৭ টি উপজেলার নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার বিকেলে কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে নির্বাচিতদের শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোঃ আবদুল মান্নান। এসময় স্থানীয় সরকার বিভাগের চট্টগ্রাম বিভাগীয় পরিচালক দীপক চক্রবর্তী. কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর, ফেনী জেলা প্রশাসক ওয়াহিদুজ্জামান, নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাস, ব্রাহ্মণবাড়িয়া জেলা হায়াত-উদ-দৌলা খান, স্থানীয় সরকারের উপ-পরিচালক আজিজুর রহমান উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সকল চেয়ারম্যানদের পক্ষ থেকে বক্তব্য রাখেন লাকসাম উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ইউনুছ ভূঁইয়া। শপথ শেষে নব নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান তাদের নেতা- কর্মীরা।